নিয়মিত পর্নোগ্রাফি ডেকে আনতে পারে জীবনের সর্বনাস

blogspot 0 comments

পর্ণ দেখেনি এমন পুরুষ খুব কমই আছে। তরুন প্রজন্মের কাছে পর্ণগ্রাফির প্রতি আসক্তি এক ভয়াল নেশার মতো। আবার ব্যস্ত জীবনের মধ্যে পর্ন দেখার জন্য অনেকেই সময় বের করে নেন। টিনএজার থেকে শুরু করে অনেক মধ্য বয়সী পুরুষও পর্ণগ্রাফি আসক্তিতে ভুগছেন। নিয়মিত পর্ণ ছবি দেখার মাধ্যমে নিজের অজান্তেই নিজের ক্ষতির করে ফেলছেন অসংখ্য পুরুষ ও মহিলা। আপনি জানেন কি, বেশি মাত্রায় পর্ন দেখা কতটা সর্বনাশ করছে আপনার?

আসুন জেনেনি পর্ণ আসক্তির কারণে যে ক্ষতি হতে পারে আপনার৷
সমীক্ষা করে দেখা গিয়েছে, যাঁরা নিয়মিত পর্ন দেখেন, তাঁরা বিভিন্ন ধরনের সমস্যায় ভুগছেন। পৃথিবীর একাধিক দেশের পুরুষ, নারীর উপর এই সমীক্ষা চালিয়ে দেখা গিয়েছে ভয়ঙ্কর সব সমস্যার জন্ম দিচ্ছে এই অভ্যাস।

পর্ন-দর্শন সর্বাগ্রে প্রভাব ফেলে মস্তিস্কের উপরে। কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের নিউরোসাইকাট্রিস্ট ডাক্তার ভ্যালেরি ভুন জানাচ্ছেন, অতিরিক্ত পর্ন মস্তিস্কের উপরে এমন প্রভাব ফেলে, যা ড্রাগ অ্যাডিকশনের থেকে কোনও অংশেই কম নয়।
মানসিক বিকৃতির জন্ম দেয়। অতিরিক্ত পর্ন মস্তিস্কের উপর চাপ ফেলে। স্বাভাবিক বিচক্ষণতা লুপ্ত হতে থাকে।

বাস্তব থেকে দূরে সরিয়ে দেয় মানুষকে। বাস্তব এবং অবাস্তবের মধ্যে এক অদ্ভুত গুলিয়ে দেওয়া পরিস্থিতি তৈরি করে।

ধীরে ধীরে আপনার একাধিক অভ্যেস বদলে দিতে পারে পর্ন। নিয়মিত এবং অতিরিক্তমাত্রায় পর্ন দেখলে আপনার একটা হ্যালুসিনেশন কাজ করতে পারে। যার ফলে যে কোনও বস্তু, বিষয় বা নাম আপনার মস্তিস্কে রেজিস্টার করতে সময় লাগবে।

ব্যক্তিগত জীবন অসুখী করে তোলে। সঙ্গীকে সুখী করা বা সঙ্গীর থেকে আনন্দ পাওয়ার ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়ায় আপনার এই অভ্যাস।

ক্রমশ নিজের ব্যক্তিগত আবেগ, ইমোশনের উপর থেকে নিয়ন্ত্রণ হারাতে শুরু করে। হঠাৎ রেগে যাওয়াও এক অন্যতম লক্ষণ।

পর্ন-দর্শন খুব স্বাভাবিকভাবেই আপনাকে উত্তেজিত করবে। সেক্ষেত্রে আপনি আপনার পার্টনারকে অন্যভাবে কল্পনা করে থাকবেন। এমন অবস্থায় পৌঁছলে খুব স্বাভাবিকভাবেই সঙ্গীর সঙ্গে আপনার দূরত্ব তৈরি হবে।

পর্ন-দর্শন খুব স্বাভাবিকভাবেই আপনাকে উত্তেজিত করবে। সেক্ষেত্রে আপনি আপনার পার্টনারকে অন্যভাবে কল্পনা করে থাকবেন। এমন অবস্থায় পৌঁছলে খুব স্বাভাবিকভাবেই সঙ্গীর সঙ্গে আপনার দূরত্ব তৈরি হবে।

সর্বোপরি একটা সুস্থ জীবন থেকে আপনাকে ক্রমশ দূরে সরিয়ে নিয়ে যাবে আপনার পর্ন-দর্শন। শুধু জীবনসঙ্গী নয়, সন্তানদের থেকেও দূরে সরিয়ে নিয়ে যাবে আপনাকে। কারণ অতিরিক্ত পর্ন দেখলে পৃথিবীর স্বাভাবিক, নিষ্পাপ আনন্দ আপনি উপভোগ করতেই ভুলে যাবেন ধীরে ধীরে।
পর্ণ দেখেনি এমন পুরুষ খুব কমই আছে।
Google+ Pinterest

0 Response to " নিয়মিত পর্নোগ্রাফি ডেকে আনতে পারে জীবনের সর্বনাস "

  • Commented politely and wisely in accordance with the content.
  • Comments are not needed by other readers [spam] will be removed immediately.
  • If the article entitled " নিয়মিত পর্নোগ্রাফি ডেকে আনতে পারে জীবনের সর্বনাস " is useful, share to social networks.
Code Conversion